সাইটে ভিজিটর নিয়ে আর কোন চিন্তা নেই কারন আপনাদের পাশে আছে আইটি পাগোল। আজকে এমন কিছু সাইট নিয়ে আলোচনা করব যেখান থেকে আপনি প্রতিদিন ১০০০০(দশ হাজার পর্যন্ত ভিজিটর নিয়ে আস্তে পারেন। শুধু সাইট গুলোতে সাইন আপ করতে হবে এবং আপনার সাইট সেখানে দিতে হবে। আর এই সাইট গুলোথেকে যে ভিজিটর পাবেন তার অর্ধেক ইউনাইটেড স্টেটের। এই ভিজিটর গুল সব ইউনিক এবং কম্পিউটার থেকে আপনার সাইটে প্রবেশ করবে। য়াপনার সাইটে গুগোল এডসেন্স থকলেও কোন সমস্যা নাই। কারোন সাইট গুলোর পলেসিতে লেখা আছে। প্রথমে যে সাইট টি আলোচনা করবঃ
 1. https://www.linkcollider.com/: এই সাইট টির রয়েছে অফুরন্ত সুবিধা। এই সাইট টি এসই ওর জুন্য পারফেক্ট একটি সাইট আপনি না দেখলে বুঝবেন্না। তবে সাইট টিতে ডুকার আগে গুগোল ক্যাপসা ন্ট্রি করতে বলে। কারন এই সাইট টি গুগোলের একটি শাখা। এখনে আপনি টাকাও ইনকাম করতে পারেন। এসইওর সব ধরনের সুবিধা পাবেন এখানে।

2. https://www.fanslave.com/: ইউটুব ভিডীও ভিউকরার জন্য আরেকটি জন্য প্রিয় সাইট হল ফ্যানসেলফ। এখান থেকে আপনি আপনি রেফারেল ধারা অনেক ভাল ইউরোও ইনকাম করতে পারবে। আর যদি মতলোব থাকে ইউটুব ভিডীও ভিউকরার তবে আপনি নিজেই বিভিন্ন এমেইল দিয়ে আপনার কম্পিউটার দিয়ে অনেক আইডি খুলে ফেলুন কারন আপনার বেশি ভিউয়ার দিরকার।

3. http://www.easyhits4u.com/: এই সাইটের বড় সুবিধা হল আপনি আপনার ফেসবুক একাউন্ট দিয়ে সাইন আপ করতে পারবেন। আর এখানে এনকামের কোন প্রসেস নাই। আপনার সইট কে এড করাবে এবং অন্য লোকের সাইট আপনি যত টা ভিউকরবেন আপনার সাইট ও ত্তটা তারা ভিউকরবে। আরো সুবিধা হল এখানে আপনি টেক্স এড এবং ব্যান্যার এড ও দিতে প্রবেন ফ্রিতে।

4. http://www.websyndic.com/wv3/: এটি এমন একটি সাইট যেখানে আপনি ১ মিনিটের মধ্যে ৫০০০ ভিজিটর পর্যন্ত পেতা পারেন। এটা আউটো রিফ্রেস সাইট তবে এখানে আপনার সাইট কে এপরুভ হয়ার জন্য প্রায় ৩ দিন আপেক্ষা করতে হবে। চিন্তার কোন কাররোন নাই সাইটে রেজিস্টেশন করলেই বুঝবেন যে মজাকাকে বলে।

5. http://www.hitlink.com/: এটা নতুন দের ইনকামের জন্য একটি বেটার সাইট এখানে প্রতি ১০০০ সাইট ভিউয়ের জন্য আপনি পাবেন $1.50 ডলারের মত। আর যদি ভিজিটর চান তাহলে আপনার সাইট এখানে সাবমিট করুন। এখানেও আপনার সাইটকে এপরুভ হয়ার জন্য ৩ দিন অপেক্ষা করতে হবে।

এই সাইট গুলোতে গেলে আপনি আওরো সাইট পাবেন যেগুর এড এই সাইট গুলোতে দেওয়া আছে। আরো ভাল সাইট পাইলে আমাকে জানায়েন। আমি রেফারেল লিংক দেই নি কারোন এই সাইটের সব্লেখাই হবে ১০০%  বাস্তবতায়।
খোদাহাফেজ্‌

4 comments:

 
Top