আসসালামুয়ালাইকুম। আমি রুবেল আজকে দেখাব কিভাবে আপনারা একটি সামাজিক যোগাযোগের সাইট Tsu থাকে অনেক ভাল পরিমান ইনকাম করতে পারবেন। অনলাইনে ইনকামের ক্ষেত্রে অবশ্যই আপনাকে ধৈর্য ধররে হবে এবং একটি মাত্র সঠিক কাজে করতে হবে। ঠিক সেই রকম হল Tsu. এটা একটি সামাজিক যোগাযোগের মাধ্যম। তবে এরা এদের ইনকামের ৫০% ইউজারদের কে দিয়ে থাকে। এরা মূলত কয়েকটি ভাগে ইউজারদের টাকা দেয়।
১. আপনি যে পস্টি দিলেন তার ভিউয়ের ওপর।
২. আপনার পোস্টির লাইকের পরিমানের ওপর।
৩. শেয়ারের ওপর।
৪. ফলোয়ার এবং ফ্রেন্ডের উপর।
প্রথম প্রথম এখানে আপনি অনেক ভাল ইনকাম করতে পারবেন না। কারন Tsu তে আপনাকে আগে জনপ্রিয় হতে হবে। প্রতিদিন ৫০ টা করে পোস্ট দিতে হবে এবং ফ্রেন্ড ২ থেকে ৩ হাজার করুন। ইনশায়াল্লাহ আপনার ইনকাম দিনে ৩ ডলার পার হবে।
অনেকেই তো ফেসবুক চালান এখানেও সেই সময় ব্যায় করুন। একসময় এটাই আপনার ইনকামের পথ হবে। Tsu ও ফেসবুকের মধ্যে তেমোন কোন পার্থোক্য নেই। দুটোই সামাজিক যোগাযোগের মাধ্যম। Tsu তে ফ্রেন্ড ২ হাজার প্লাস করুন ইনকাম দিনে ২ ডলার পার হবে।
এখানে তেমোন বেশি খাটতে হবে না। শুধু দিনে ৫০ টা করে পোস্ট দিন দেখবেন এমনিতেই ফ্রেন্ড ফলোয়ার বেড়ে যাছে।
এবার আসল কথায় আসা যাক কিভাবে Tsu তে একাউন্ট খুলবেন। Tsu র একাউন্ট খোলার নিয়ম ফেসবুকের মতই। আর আসোল কথা হল Tsu র একটি এন্ড্রোয়েড এপ আছে যেটা দিয়ে আপনি খুব সহজেই মোবাইল থেকে চালাতে পারবেন এবং আপনার ইনকা আরো বাড়বে। গুগোল প্লেস্টোর থেকে এপটি ডাউনলোড করে নিতে পারেন।
Tsu র একাউন্ট খোলা ফেসবুকে থেকে একটু সামান্য ভিন্ন এখানে শুধু আপনার রেফারেল name টি দিতে হবে তাছাড়া সব ফেসবুকের মত। আপনি রেফারেল name হিসাবে আমার নামটি দিতে পারেন। আমার Tsu র রেফারেল name হল: Rubel_Hossain
নিয়মিত Tsu চালান পোস্ট দিন। ইনশায়াল্লাহ আপনি ভাল ইনকাম করতে পারবেন।
অনলাইনে ইনকামের জন্য আপনি একটি রিয়েলিটি কাজ বেছে নিন এবং সেটাই চালিয়ে যান তাহলে ইনকাম করতে পারবেন। আর আমার মনে হয় Tsu র মত সহজ রিয়েলিটি সাইট আপনি খুব কমই খুজে পাবেন। ধন্যবাদ সবাইকে।

0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top